ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের তিন বন্ধুর ‘থ্রি ডিভাস’

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারি ২০২০

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের তিন নায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির ও রোমানা নীড়। চলচ্চিত্রের বাইরেও তিন জনের বেশ ভালো বন্ধুত্ব। এবার তারা হলেন ব্যবসায়িক পার্টনার।তিন বান্ধবী মিলে খুলতে যাচ্ছেন ‘থ্রি ডিভাস’ নামের একটি নতুন ব্যবসায়িক প্রতিষ্ঠান। আগামী ১০ তারিখে প্রতিষ্ঠানটি চালু হতে যাচ্ছে।

‘থ্রি ডিভাস’-এর পণ্য সম্পর্কে চিত্রনায়িকা আঁচল বলেন, আমাদের পণ্যগুলো মধ্যে রূপচর্চার বিভিন্ন প্রসাধনী, জুয়েলারি থেকে শুরু করে মেয়েদের ড্রেস। এগুলোর বেশিরভাগই আমরা চায়না, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারতসহ বিভিন্ন দেশ থেকে আমদানি করবো। এছাড়া নিজস্ব কারিগরের মাধ্যমে কিছু পোশাক আমরা এখানে তৈরি করবো।

দেশের জনপ্রিয় আইটেম গার্ল ও অভিনেত্রী বিপাশা কবির বলেন, পেশাগত কারণে আমাদেরকে নিয়মিত মেকআপ নিতে হয়। যার কারণে বিভিন্ন ধরনের প্রসাধনীর সাথে আমরা পরিচিত। কোনটা কাদের জন্য ভালো বা কোনটা কীভাবে ব্যবহার করা উচিত, সেটার অভিজ্ঞতা আমাদের আছে। তাই আমদের কাছ থেকে ক্রেতারা সঠিক পণ্যটি পাবে।

এ প্রসঙ্গে রোমানা নীড় বলেন, আমরা তিনজন ভালো বন্ধু। আমাদের মন-মানষিকতাও এক। আমার যেকোন কাজের ক্ষেত্রে নিজেদের মধ্যে আলাপ করে নেই। এমনকি নিজেদের ব্যক্তিগত বিষয়গুলোও একে অপরের সাথে শেয়ার করি। আর আমাদের পেশাটা ফ্লিমকে ঘিরে। তাই আমরা চিন্তা করলাম যে, আমরা একসঙ্গে মিলে কিছু একটা করবো। সেই চিন্তা থেকেই আসলে ‘থ্রি ডিভাস’।ইতোমধ্যেই ঢাকার আফতাবনগরে প্রতিষ্ঠানটির একটি শো-রুম নেয়া হয়েছে।

আগামী ১০ ফেব্রুয়ারি এটি উদ্বোধন করা হবে। প্রতিষ্ঠানটি নিয়ে ভবিষ্যত পরিকল্পনা নিয়ে রোমানা নীড় আরো বলেন, ‘‘থ্রি ডিভাস”কে আমরা একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। সে লক্ষেই আমরা তিনজন কাজ করে যাচ্ছি।

 

আপনার মতামত লিখুন :