গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত তিন

প্রকাশিত : ৩ জুলাই ২০২০

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন মো. বাবুল (৩০), মো. মনির (৩৫) এবং টুকলুক (৪০)। ঘটনাটি ঘটেছে উপজেলার চরবিশ^াস ইউনিয়নের ক্লোজার বাজারে। ঘটনা সূত্রে ও মনির জানান, গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ট্রলিতে মোটর সাইকেলের ধাক্কা লাগায় রুহুল, আলামিন, লালন, শাহিন, সোয়েব, রিপন কথা কাটাকাটির এক পর্যায়ে আমার ভাই টুকলুক কে দোকানে ঢুকে এলোপাথারীভাবে পিটিয়ে পরে ট্রলি চালক বাবুলকে ও আমাকে গুরুতর আহত করে।

পরে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধারকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ সৈকত বলেন, রোগীরা আমার চিকিৎসাধীনে ২য় তলায় ৭, ৬ ও ১৮নং বেডে ভর্তি আছে। টুকলুক জানান, ক্লোজার বাজারে আমার ১টি মুদি মনোহরি দোকান আছে। দোকানটি ফিরোজ জোমাদ্দার আমি দুইজনে শেয়ারে চালাই।

ফিরোজ জোমাদ্দার আমার ঐ দোকানের পার্টনারশীপ। ঐ ট্রলি গাড়ির মালিক ফিরোজ জোমাদ্দারকে না পেয়ে রুহুল, আলামিন ক্ষিপ্ত হয়ে আমাকে ও ট্রলি গাড়ির চালক বাবুল এবং আমার ভাইকে এসে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর আহত করে। এ বিষয়ে আলামিনের মুঠো ফোনে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। টুকলুক বাদী হয়ে গলাচিপা থানায় অভিযোগ করছেন বলে জানান। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :