কালীগঞ্জে চাচাত ভাই বোনের হাতে ওমর হত্যাকান্ডে থানায় মামলা: মা ও ছেলে আটক

প্রকাশিত : ২ জুলাই ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: কালীগঞ্জে প্রকাশ্যে পিটিয়ে ওমর আলীর হত্যাকারী আল মামুন (২০) ও তার মা জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যাবহৃত ৩টি কাঠের বাটাম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। উল্লেখ্য গত সোমবার বিকালে চাচাত ভাই বোনের হাতে ওমর হত্যাকান্ডের পরদিন তার বাবা ৪ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পারিবারিক ভাবে তাদের দু,পরিবারের মধ্যে বেশ কিছুদিন মনোমালিন্য চলে আসছিল।

সামান্য পুইয়ের ক্ষেত খাওয়া নিয়ে আল মামুন কে পিটিয়ে হত্যা করা হয়। কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহাফুজুর রহমান মিয়া জানান, পুইয়ের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের ওমর আলী হত্যার ঘটনায় তার পিতা সফিয়ার রহমান কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাতে তার ভাই আবদুর রশিদের স্ত্রী জহুরা, দুই ছেলে আল আমিন ও আল মামুন এবং মেয়ে ঝরনাকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের পরই থানা পুলিশ ওই রাতেই মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে হত্যাকারী আল মামুন ও তার মা জহুরাকে আটক করেন। ওসি আরো জানান, ওইদিন মারপিটের সময়ে ভাইকে বাচাতে গিয়ে নিহত ওমরের এক বোন বেশ জখম হয়েছে। সে কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হত্যা মামলার বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

 

আপনার মতামত লিখুন :