গভীর রাতে সড়কে চাঁদাবাজি’ চাঁদা আদায়ের রশিদ ও টাকাসহ গ্রেফতার-৪

প্রকাশিত : ২৫ জুন ২০২০

ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম গোপন সূত্রে জানতে পারেন একদল চাঁদাবাজ মহেশপুর-চৌগাছা সড়কে যানবাহনে চাঁদাবাজি করছে। খবর পেয়ে তিনি একদল পুলিশকে অভিযানে পাঠান। মহেশপুর থানা পুলিশ মহেশপুর-ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থান থেকে ট্রাকে চাঁদাবাজি করার সময় মহেশপুরের গাড়াবাড়িয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাকিল, শফিকুল ইসলামের ছেলে সুমন, দাউদ মোল্লার ছেলে হুসাইন ও যশোর চৌগাছার কান্দি গ্রামের মফিজুর রহমানের ছেলে জাহিদ সহ ৪ চাঁদাবাজকে হাতে নাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহেশপুর থানায় ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ট্রাক ভর্তি কয়লা নিয়ে ইখলাস মোল্লা যশোর থেকে রাতে মহেশপুর উপজেলার ভৈরবা যাচ্ছিলেন। রাত ১-৩০ টার সময় তিনি ট্রাক নিয়ে মহেশপুরের বুদোর মোড় নামক স্থানে পৌছিলে ৪ চাঁদাবাজ তার কাছে চাঁদা দাবি করে। ট্রাক ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় পুলিশ ৪ চাঁদাবাজকে টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ হাতে নাতে গ্রেফতার করে।

এ ঘটনায় ২৪-০৬-২০২০ তারিখ ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা মহেশপুর থানায় হাজির হয়ে দ্রুত বিচার আইনে চাঁদাবাজির মামলা দায়ের করেন। এদিকে অভিযোগ উঠেছে মহেশপুরের সরকারীদলের কতিপয় নেতার সহায়তায় মাসের পর মাস বিভিন্ন সড়কে দাড়িয়ে উঠতি বয়সের যুবকরা এভাবে চাঁদাবাজী করে টাকা ভাগাভাগি করে নেয়। মহেশপুর, হরিণাকুন্ডু ও সদর উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে শ্রমিক ইউনিয়নের নামেও টাকা তোলা হতো। সড়ক মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম আগে তৎপর রয়েছেন। তাঁর এই ভুমিকায় সমাজের সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :