বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে গলাচিপায় ছাত্রলীগের বৃক্ষরোপন

প্রকাশিত : ২৩ জুন ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে বৃক্ষরোপন অভিযান শুরু করেন। সোমবার বেলা ১১ টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেন এর যৌথ আয়োজনে গলাচিপা সরকারি কলেজ থেকে শুরু করে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসায় বৃক্ষরোপন শুরু করেন।

এসময় শরীফ আহমেদ আসিফ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক এর নির্দেশে মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচিকে সামনে রেখে গলাচিপা-দশমিনা আসনের মাননীয় সংসদ সদস্য নৌ-পরিবহণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এসএম শাহজাদা ভাইয়ের তরফ থেকে গলাচিপা উপজেলা ছাত্রলীগকে ১ হাজার ফলজ, বনজ ও ভেষজ গাছ উপহার দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগ গাছগুলো স্কুল, কলেজ, মাদ্রাসায় রোপন করে। সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বলেন, মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় বৃক্ষরোপন করা হবে। উপজেলা ছাত্রলীগের এ বৃক্ষরোপন অব্যাহত থাকবে। এসময়ে উপজেলা ছাত্রলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :