কালীগঞ্জের সেই ধর্ষিতা শিশুটির চিকিৎসা ব্যয়ের দায়িত্ব নিলেন-মেয়র

প্রকাশিত : ১৯ জুন ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহ কালীগঞ্জের সৎ বাবা কর্তৃক ধর্ষিতা সেই শিশু মেয়েটির চিকিৎসার ব্যয়ের ভার নিলেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। শুক্রবার সকালে তিনি শিশুটির মায়ের হাতে ঔষধ ক্রয়ের জন্য নগদ আর্থিক সহায়তা তুলে দেন। উল্লেখ্য, গত ১২ জুন ১১ বছর বয়সী ওই শিশুটি ধর্ষনের শিকার হয়। এর ৩ দিন পর তার মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে ধর্ষক সৎ বাবা রেজাউল মন্ডলকে আটক করে পুলিশ।

আর শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠায় পুলিশ। ধর্ষিতার মা জানায়, শিশুটি ক্রমেই অসুস্থ হয়ে পড়ছিল। চিকিৎসকেরা তার শারীরিক অবস্থা বেশ দূর্বল বলে জানিয়ে ব্যবস্থাপত্র লিখে দেন। কিন্তু হতদরিদ্র মাতার পক্ষে তার চিকিৎসার অর্থ জোগাড় করা সম্ভব ছিল না। সর্বশেষ কোন উপায় না পেয়ে অসহায় মা কালীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের দ্বারস্থ হন। এ সময় বিষয়টি পৌর মেয়রেকে অবহিত করা হলে তিনি তৎক্ষনাৎ আর্থিক সহায়তা প্রদান করেন।

মেয়র আশরাফ জানান, ধর্ষিতার মা একজন হতদরিদ্র মহিলা। শহরের হোটেল রেষ্টুরেন্টে পানি টানার কাজ করেন। তার দুরাবস্থায় চিকিৎসার অভাবে মেয়েটির জীবন বিপন্ন হতে পারে। সে কারনেই আর্থিক সহায়তা দিয়েছেন। তিনি আরও জানান, চিকিৎসা যাতীয় ব্যয় তিনিই বহন করবেন।

 

আপনার মতামত লিখুন :