নতুন করে কলাপাড়ায় আরও একজনের শরীরে করোনা শনাক্ত

প্রকাশিত : ১৫ জুন ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নতুন করে আরও একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রবিবার সকালে আক্রান্ত ওই ব্যাক্তির বাড়িসহ কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্রি এলাকা লকডাউন করেছে উপজেলা প্রশাসন। ঈদের আগে ওই ব্যাক্তি ঢাকা থেকে কলাপাড়ায় এসেছেন। গত ৩ জুন তার নমুন দেয়ার পর শনিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার।

এ নিয়ে এ উপজেলায় মোট ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মৃতুবরন করেছে তিনজন। ৭ জন চিকিৎসাধিন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এ ব্যাপারে পৌরশহরের নাইয়াপট্রি এলাকার বাসিন্দা টুটুল বিশ্বাস জানান, তাদের এলাকায় একজন করোনা রোগী মারা যাওয়ার পর প্রশাসন ৫/৬ টি বাড়ী লগডাউন করেছে। কিন্তু এলাকার মানুষ তা মানছে না। এতে এ এলাকায় আরো মাানুষ আক্রান্ত হতে পারে বলে তিনি শংকা প্রকাশ করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, নতুন করে কলাপাড়া পৌর শহরের নাইয়াপট্রি এলাকায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। ববিবার সকালে পৌর মেয়রকে সাথে নিয়ে করোনা শনাক্ত ওই ব্যাক্তির বাড়ি লগডাউন করা হয়েছে। এর আগে থেকেই ওই এলাকা লগডাউন করা হয়েছিল। লগডাউন সফল করতে প্রশাসন কাজ করছে।

 

আপনার মতামত লিখুন :