বক্তাবলীতে যুবদলের জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ, তবারক বিতরন

প্রকাশিত : ১৩ জুন ২০২০

এম.রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর মধ্য নগরে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং তবারক বিতরন করা হয়েছে।

শনিবার (১৩ জুন) বাদ জোহর বক্তাবলী ইউনিয়ন যুবদল আয়োজিত জেলা যুবদলের সাবেক সহ সভাপতি ও বক্তাবলী ইউনিয়ন যুবদলের আহবায়ক মো. হাসান আলীর সভাপতিত্বে মধ্য নগরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে করোনায় অসহায়দের মাঝে তবারক বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ,উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সহ সভাপতি ঈসমাইল খান,জাহেদ তালুকদার সেলিম,ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আমির হোসেন, সদস্য আবুল খায়ের, মোঃ বাদশা,আব্দুল হালিম,নজরুল ইসলাম,রহমতউল্লাহ,আওলাদ হোসেন,বক্তাবলী ইউনিয়ন মৎস্যজীবি দলের সদস্য সচিব মোজাম্মেল প্রধান, সাবেক নেতা ফয়সাল আহম্মেদ, যুবদল নেতা মোজাম্মেল প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোঃ হাসান আলী বলেন,দেশের ক্রান্তিলগ্নে জিয়া যেমন হালধরে ছিলেন তেমনি বর্তমানে দেশের যে ক্রান্তিকাল চলছে এই মুর্হুতে জিয়ার মতো সৎ,ত্যাগী ও নিষ্ঠাবান নেতার বড় প্রয়োজন ছিল। দেশী ও বিদেশি চক্রান্তে জিয়াকে হত্যা করা হলেও তার নীতিকে হত্যা করতে পারেনি। কোটি কোটি মানুষ জিয়ার আর্দশকে বুকে নিয়ে আজো বেচেঁ আছে।

জিয়ার আত্নত্যার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থ্যতা কামনা করে মোনাজাত করা হয়। পরে করোনা ভাইরাসের কারনে অসহায়দের মাঝে তবারক বিতরন করা হয়।

আপনার মতামত লিখুন :