ঝালকাঠির নলছিটিতে জ্বর সর্দি কাশি ও বুকে ব্যাথায় আক্রান্ত হয়ে দুই ব্যক্তির মৃত্যু

প্রকাশিত : ৮ জুন ২০২০

ঝালকাঠি প্রতিনি:  ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠির নলছিটিতে দুইজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে তিমিকাঠি গ্রামে একজন এবং কুমারখালী গ্রামের অপরজনের মৃত্যু হয়। দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা জানান, কুমারখালী গ্রামের লাবলু সিকদার (৪৫) নামে এক ব্যক্তি ঈদের পর থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিয়েছেন।

সোমবার সকালে তাঁর অবস্থা গুরুতর হলে বরিশাল নেওয়ার পথে মৃত্যু হয়। অপর দিকে তিমিরকাঠি গ্রামের ব্যবসায়ী আবদুর রশীদ হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধের দোকানের মধ্যেই মৃত্যু হয়। তিনিও চারদিন ধরে জ্বর ও বুকে ব্যাথায় আক্রান্ত ছিলেন। রাতে দোকানের মধ্যে ঘুমানোর পরে সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন শাবাব ফাউন্ডেশন তাদের দাফন কার্য সম্পন্ন করে।

অন্যদিকে ঝালখাঠিতে করোনা আক্রান্ত দুই পুলিশ সদস্যর মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অপরজনকে পুলিশ লাইনসে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।

 

আপনার মতামত লিখুন :