মোহাম্মদ নাসিম ও সাহারা খাতুনের সুস্থতা কামনায় খাঁন মাসুদের দোয়া

প্রকাশিত : ৮ জুন ২০২০

এম.রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ:  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির সুস্থতা কামনায় বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাঁন মাসুদের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ জুন) বাদ আছর বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন বেবীস্ট্যান্ড গাউছুল আজম জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মহামারি করোনাভাইরাস থেকে মুক্তি লাভে দেশবাসী সকলের জন্য দোয়া করা হয়। পাশাপাশি নারায়ণগঞ্জ ৫-আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান ও ৪-আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এসময় দোয়ায় অংশগ্রহণ করেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, ডালিম হাসান, মোঃ সুমন, মোঃ হোসেন, সানি খান, গোলাম মোস্তফা,বাবু মোল্লা, হীরা, জিয়াউর, মাকসুদ,মোঃ মিলন আহমেদ, হেলাল, ছাত্রলীগ নেতা আকিব হাসান রাজু, টিটু আলিম, মোঃ আসিফ,পারভেজ, অপু,ফরিদ,অনিক প্রমুখ। এ সময় দোয়া পরিচালনা করেন বন্দর বেবীস্ট্যান্ড গাউছুল আজম জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ আবু সুফিয়ান আল কাদরি।

উল্লেখ্য, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সভাপতি গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে শুক্রবার সকালে তার ‘ব্রেইন স্ট্রোক’ হওয়ার পর সেখানেই মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর নিবিড় পর্যবেক্ষণে থাকা নাসিমের শারীরিক অবস্থা অবনতি হয়। দিকে গেলে ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। উনার অবস্থা সংকটাপন্ন।” অপরদিকে আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা যায়, তিনি জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন।

আপনার মতামত লিখুন :