পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ৩

প্রকাশিত : ৫ জুন ২০২০

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন আমির হোসেন (৪০), হারুন হাওলাদার (৩০), সেতারা বেগম (৬৫)। ঘটনাটি ঘটেছে উপজেলার পানপট্টি ইউনিয়নে ১ জুন সোমবার সকাল ৬টার দিকে নিজ বাড়িতে। আহত আমির হোসেন জানান, সোমবার সকালে বাড়িতে ঘর তুলতে গেলে প্রতিপক্ষরা জমি-জমাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে, আমার মাকে ও আমার ছোট ভাইকে মারধর করে।

পরে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আমাদের উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত ডাঃ মোঃ মনিরুল ইসলাম বলেন, আহতরা আমার চিকিৎসাধীন ২য় তলার ৬, ৭ ও ৮নং বেডে ভর্তি আছে। তাদের ভিতর আমির হোসেন ও হারুন হাওলাদারের মাথায় সেলাই আছে।

এ বিষয়ে হারুন হাওলাদার প্রতিবেদককে বলেন, আমাদের একই এলাকার মানুষজন সহ আরও নাম না জানা অনেকে এলোপাথারীভাবে আমাদের মারধর করেছে। আহত হারুনের স্ত্রী রাহিমা বেগম বলেন, আমার শাশুরী, স্বামী ও দেবরকে হঠাৎ করে ঘরের ভিতর ঢুকে মারধর করেছে। এবিষয়ে ইউপি সদস্য কামাল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি। চৌকিদার পাঠিয়ে দু’পক্ষকে মীমাংসার ব্যবস্থা করব। এবিষয়ে সুষ্ঠ বিচার না পেলে আমির হোসেন আদালতে মামলা করবেন বলে জানান।

আপনার মতামত লিখুন :