ঢাকাবাসীর প্রতি বিজয় উৎসর্গ করলেন তাপস

প্রকাশিত : ২ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে নিজের বিজয়কে ঢাকাবাসীর প্রতি উৎসর্গ করেছেন নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি সবাইকে সঙ্গে নিয়ে উন্নত ঢাকা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। ঢাকার উন্নয়নের স্বার্থে দরকার হলে রাজনীতির ঊর্ধ্বে গিয়ে কাজ করব। রবিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির ৭ নম্বর সড়কে অবস্থিত নিজ রাজনৈতিক কার্যালয়ে নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

 

তাপস বলেন, কারও প্রতি আমাদের কোনো বিদ্বেষ নেই। দলমত নির্বিশেষে আমরা সবার জন্য কাজ করব। বিএনপি সমর্থিত প্রার্থী যিনি নির্বাচনে হেরেছেন, তার প্রতি রইল আমার সমবেদনা। আমি আশা করব, উন্নত ঢাকা গড়ে তুলতে তিনিও আমাদের পাশে থেকে সহযোগিতা করবেন। আমরা সবাইকে নিয়ে উন্নত ঢাকা শহর গড়ে তোলার লক্ষ্যে কাজ করব। তিনি বলেন, এই বিজয় অভূতপূর্ব, এটি উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে ঢাকাবাসীর বায়। আমি এই বিজয় ঢাকাবাসীর জন্য উৎসর্গ করছি। আমার এই বিশ্বাস ছিল যে, উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমার পক্ষে ঢাকাবাসী সাড়া দেবে। শনিবার (১ ফেব্রুয়ারি) আমি সেই সাড়া পেয়েছি। প্রতিশ্রুতি অনুযায়ী দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গে আমি কাজে হাত দিব।

 

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দক্ষিণের নতুন মেয়র বলেন, যারা আমাকে ভোট মেয়র নির্বাচিত করেছেন, তাদের সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচনে বিজয়ী কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে তাপস বলেন, আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে একটি নবসূচনা ও যাত্রা শুরু করব। ঢাকাবাসীর আকাঙ্ক্ষিত নগরী গড়ে তুলতে সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করব। ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আগামী সোমবার (৩ ফেব্রুয়ারি) মধ্যে নির্বাচনি পোস্টার অপসারণ করা হবে। আমি সব নেতাকর্মী ও কাউন্সিলরদের কাছে আবেদন করছি, নির্বাচনে প্রচারণার সময় যেসব পোস্টার, ব্যানার ও ফেস্টুন লাগানো হয়েছে, সেগুলো আগামীকাল সোমবার মধ্যে যেন অপসরাণ করা হয়। আর লেমিনেটেড পোস্টার যেগুলো আছে, সেগুলো আধুনিক উপায়ে ডাম্পিং করা হবে।

 

নির্বাচনি ইশতেহার ও রূপরেখায় যা বলা হয়েছে, সেটা দায়িত্ব নেওয়ার ৯০ দিনের মধ্যে ঢাকার নাগরিকদের দোরগোড়ায় মৌলিক অধিকারগুলো পৌঁছাতে চাই। সেভাবেই কাজ শুরু করা হবে। নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী, ঢাকা দক্ষিণ সিটির ১১৫০টি কেন্দ্রের ফলে ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট পেয়ে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের প্রাপ্ত ভোট ২ লাখ ৩৬ হাজার ৫১২। শনিবার দিবাগত রাত ১২টা ৩৯ মিনিটে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন তাপস বেসরকারিভাবে তাপসকে বিজয়ী ঘোষণা করেন।

 

আপনার মতামত লিখুন :