ঘরে ঘরে খাদ্য সামগ্রী যাচ্ছে এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের

প্রকাশিত : ১৬ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী যাচ্ছে এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের আহবানে। এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল অর্থায়নে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা অসহায় ও দুস্থ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগের নের্তৃবৃন্দ ও স্বেচ্ছাসেবী সদস্যরা। করোনা ভাইরাসের শুরু থেকেই মো. ফখরুল ইসলাম মুকুল ত্রাণ বিতরণ করে চলেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আ’লীগের গলাচিপা উপজেলা শাখার ত্যাগী নেতা এ্যাডভোকেট মু. আখতার-উজ-জামান ও রেনু আখতার দম্পত্তির সুযোগ্য সন্তান এ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম মুকুল মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গলাচিপা ও দশমিনায় হত দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন। শুক্রবার সকালে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয়। এসময় প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি চিনি, ৫০০ গ্রাম খেজুর ও ৫০০ গ্রাম তেল দেয়া হয়। এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল বলেন, করোনা ভাইরানের কারণে যদিও এলাকায় যেতে পারি না তবুও মন কাঁদে জন্মস্থানের জন্য।

আমরা সচেতন মহল একযোগে দেশের অসহায় ও দুস্থ মানুষের জন্য এগিয়ে আসলে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ সফল হবে এবং অসহায় মানুষগুলো অনাহারে দিন কাটাবে না। তারা পাবে বেঁচে থাকার শক্তি। এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. ছিদ্দিকুর রহমান, গলাচিপা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর সমীর কৃষ্ণ সমীর পাল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আঁখি হাওলাদার, যুবলীগ বিশ^জিৎ কর্মকার, ইউপি সদস্য মুকুল মিয়া, যুবলীগ নেতা মফিদুল ইসলামসহ ইউনিয়ন আ’মীলীগ যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :